Jannah Theme License is not validated, Go to the theme options page to validate the license, You need a single license for each domain name.
Uncategorized

মাঝরাতে মেয়ে সানা গাঙ্গুলী সঙ্গে নাচে মেতে উঠলেন সৌরভ গাঙ্গুলী! ভাইরাল সেই ভিডিও

তিটি বাঙালির গর্ব যেই সৌরভ গাঙ্গুলী সেই মহারাজকে বরাবর শান্তশিষ্ট দেখেছি আমরা। খেলার মাঠ ছাড়া তার ভেতরকার সিংহ জেগে ওঠে না। তবে দাদাগিরির মঞ্চে মাঝেমধ্যে তার অন্যরকম রূপ দেখে মুগ্ধ হয়েছে ভক্তরা। কখনো খুনসুটি করছেন প্রতিযোগিতার সঙ্গে আবার কখনো তাদের হাঁড়ির খবর ফাঁস করে দিচ্ছেন সকলের মাঝে।

যদিও নিজের ব্যক্তিগত জীবন নিয়ে বিশেষ কথা বলতে নারাজ মহারাজ। বাড়িতেও নিজের মেয়ের সঙ্গেও ঠিক এমনই বন্ধুর মত আচরণ করেন সৌরভ। সোশ্যাল মিডিয়ায় বাবা মেয়ের নানা মুহূর্তের ভিডিও বা ছবি ভাইরাল হয়ে যায় মাঝে মাঝে। তিনি যে কতটা প্রাণখোলা, প্রাণোচ্ছল সেটা সানার সঙ্গে থাকলে প্রকাশ পায়।

এবার আবার সামনে এলো বাবা মেয়ের এমনই এক ব্যক্তিগত সুন্দর মুহূর্ত যা দেখে অবাক দর্শকরা। ৮ই জুলাই ছিল বাংলার দাদার জন্মদিন। বাকি দিনগুলি তুলে নেয় এই দিনটি তার অন্যরকম কেটেছে। আত্মীয়-স্বজন স্ত্রী মেয়ে বন্ধু-বান্ধবদের সঙ্গে হৈহৈ করে নিজের মন থেকে আনন্দ করেছেন সৌরভ।

ফের উদ্ধার জনপ্রিয় টেলি অভিনেত্রীর ঝুলন্ত দেহ! পাওয়া গেল সুইসাইড নোট! কেন হঠাৎ এই চরম সিদ্ধান্ত নিলেন নায়িকা? পরিচিত মুখের এই পরিণতি মানতে পারছেন না কেউই – TollyGossip
রোশন পরিবারে শোকের ছায়া, নিজের প্রিয় মানুষটাকে হারালেন হৃত্বিক রোশন! – TollyGossip Anuj-Guddi: সোহিনী চলে গিয়েছে ছেড়ে, প্রবল অসুস্থ রণজয় বিষ্ণু! তবুও ব্রেক আপের কষ্ট ভুলতে করছেন টানা কাজ, ফল পেলেন হাতেনাতে – TollyGossip

নিজের জন্মদিনের দিন মাঝরাতে বারোটার সময় কেটে কেটে সেলিব্রেট করেন। সেই সঙ্গে মেয়ে সানা গাঙ্গুলীর সঙ্গে জমিয়ে নাচ করলেন। কোন মঞ্চেই তিনি প্রকাশ্যে নাচ করেন না তবে সেদিন সকলের সামনে নিজেকে আলাদা ভাবে মেলে ধরলেন মেয়ের সঙ্গে। দাদা এবং সানা দুজনের পরনে ছিল প্যান্ট এবং টি শার্ট। ভিডিওর ব্যাকগ্রাউন্ডে আবার একজন ভায়োলিন বাজাচ্ছিলেন।

নিজের ৫০ বছরের জন্মদিনটা লন্ডনের বাড়িতেই স্ত্রী এবং সন্তানকে নিয়ে কাটালেন সৌরভ। বেশ ভালো নাচ করেছেন এবং সেটা মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে গেছে সোশ্যাল মিডিয়াতে। নিজের বন্ধুবান্ধবদের নিয়ে পার্টি এজন্য মানুষ এ যেনো মানুষ এক অন্য সৌরভকে দেখল।

Related Articles

Back to top button