Jannah Theme License is not validated, Go to the theme options page to validate the license, You need a single license for each domain name.
Tollywood

আজও নিজেকে ভার্জিন বলে দাবি শ্রাবন্তী! তালিকায় চারটে প্রেম, তিনটে বিয়ে তবু সব ভুলে আজব দাবি

টলিউডের সব থেকে বেশি ব্যাক্তিগত জীবন নিয়ে আলোচিত এক অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। তার কাজের চেয়ে তার ব্যক্তিগত জীবন নিয়ে থাকে সবসময় আলোচনায়। যদিও সেক্ষেত্রে আলোচনার থেকে সমালোচনা একটু বেশি। তবে নায়িকা কোনোকিছুকে পাত্তা দেন না।

তার বেপরোয়া চলাফেরা আরো বেশি আলোচনা রেখেছে মানুষের মাঝে। কিন্তু নিজের জীবনকে নিজের মতো করেই অতিবাহিত করেন কারো সমালোচনা পাত্তা দেন না তিনি।

মাঝে মাঝেই রটে যায় কিছু মুখরোচক গল্প যার কেন্দ্রে থাকে তার প্রেম, বিয়ে এবং সম্পর্কের টানাপোড়া নিয়ে। নেটিজেনদের উৎসাহ আর আলোচনা এ নিয়ে চলছে তো

চেই যাচ্ছে।

এবার সেই বিতর্ক পাত্তা না দিয়ে আরো এক বড়সড় দাবি নায়িকার। এই দাবি থেকে রীতিমতো রাতের ঘুম উড়ে গেল নেট মিডিয়া ব্যবহারকারীদের। নিজেকে সিঙ্গেল এবং ভার্জিন বলে দাবি করলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায় । এক বিশেষ সাক্ষাৎকারে তিনি বলেন, “আমি প্রপার সিঙ্গেল।”

নেট দুনিয়ায় আবার ভাইরাল নায়িকা। তবে এইবার আলোচনা থেকেও মানুষ বেশি হয়েছে অবাক। প্রেম করেই তিন তিনটি বিয়ে করেছিলেন। একটা ক্ষেত্রেও ব্যক্তিগত জীবনে সুখী হননি তিনি। আবার চতুর্থ প্রেম নিয়ে জল্পনা ছড়িয়েছে।

Related Articles

Back to top button