Jannah Theme License is not validated, Go to the theme options page to validate the license, You need a single license for each domain name.
Dollywood

শ্রীলেখা মিত্র কে পরামর্শ দিলেন তার এক শুভাকাঙ্ক্ষী। “সিগারেট খাওয়া ছেড়ে দিন”। পরামর্শ শুনে যা বললেন!

বাংলা ইন্ডাস্ট্রির একসময়ের জনপ্রিয় এই অভিনেত্রী কে এখন আর সচরাচর বড় পর্দায় দেখা যায় না। কোন এক সময় শ্রীলেখা মিত্র বাংলা ইন্ডাস্ট্রির অনেক বড় বড় অভিনেতা দের সাথে কাজ করেছেন। তিনি ছোটপর্দা থেকে বড় পর্দা সব জায়গাতেই ধাপে বেরিয়েছেন। বর্তমানে থাকে অভিনয় জগতে দেখা না গেলেও তার নানারকম কর্মকাণ্ডের জন্য সব সময় তিনি আলোচনার শীর্ষে থাকেন।

অভিনয় ছাড়াও শ্রীলেখা মিত্র বেশিরভাগ সময় আলোচনায় থাকেন তার শরীরচর্চা নানা রকম কথাবার্তার কারণে। কখনো কখনো তিনি এমন কিছু পোষাক পরে সোশ্যাল মিডিয়ায় ছবি আপলোড দেন সেই ছবির জন্যই নেটিজেনদের ট্রলের শিকার হন। তারপর তিনি মাঝেমধ্যে সোশ্যাল মিডিয়ায় অনেকের ব্যাপারে অনেক বড় বড় মন্তব্য করেন সেই মন্তব্যের কারণেই শ্রীলেখা মিত্র কে ট্রলের শিকার হতে হয়।

সম্প্রতি শ্রীলেখা মিত্র নতুন করে আবার আলোচনায় আসেন তাঁর গাওয়া একটি গানের ভিডিওতে। ভিডিওতে দেখা যাচ্ছে শ্রীলেখা মিত্র জগজিৎ সিং এর একটি গান গান, তুমকো দেখা তো ইয়ে খায়াল আয়া। সেই গান শোনার পর অনেকেই প্রশংসা করলেও চলে ভাসিয়েছেন অধিকাংশই অধিকাংশ নেটিজেন

তারমধ্যে এক শুভাকাঙ্ক্ষী মন্তব্য করেছেন ধূমপান কম করুন তাহলে গলা আরো ভালো থাকবে এরকম মন্তব্য আরো অনেকেই করেছেন আবার অনেকেই তাঁর গানের প্রশংসা করেছেন ভিডিওটি এই পর্যন্ত 20 হাজারের বেশি লোক দেখেছে এবং 2020 লোক পছন্দ করেছেন

Back to top button