Jannah Theme License is not validated, Go to the theme options page to validate the license, You need a single license for each domain name.
UncategorizedViral

বাথটাবে দাঁড়িয়ে অ’র্ধন’গ্ন উরফি, বললেন আমায়ে এসে চুমু খেয়ে যাও! শীত কাবু হয়ে যাবে এর কাছে

তিনি বরাবর বেপরোয়া পোস্ট করা নিয়ে ব্যাস্ত। সেটা পোশাক হোক অথবা কথা। দুই ক্ষেত্রেই লাগাম ছাড়া উরফি। গত বছরেও সেটা প্রমাণ করেছেন আর এই বছর পড়তে না পড়তেই আবার নতুন করে নিজেকে প্রমাণ দিতে শুরু করলেন এই সোশ্যাল মিডিয়া সেনসেশন।

এই নামেই হয়ে যায় পরিচয়। বহুবার বহু ধরনের কটাক্ষ এবং কটুক্তির মুখে পড়েছেন তিনি তবুও দমে যাননি । কখনো এয়ারপোর্ট আবার কখনো রাস্তা- একেবারে অন্য ধরনের পোশাকে বারবার নজর কেড়েছেনি উরফি। তবে এবারে পোশাকই নেই শরীরে। সেই অবস্থায় এলেন প্রকাশ্যে।

এইবার শীতের দুপুরে বাথটাবে দাঁড়িয়ে এই অভিনেত্রী। পরনে এক টুকরো সুতোও নেই। পিঠ পর্যন্ত সম্পূর্ণ ন’গ্ন উরফি। পরনে শুধু একটা জিন্স। হুঁশ উড়ে গেল সোশ্যাল মিডিয়া ব্যাবহার কারিদের। যেমন খাসা ছবি তেমন উপযুক্ত ক্যাপশন দিয়েছেন তিনি। লিখেছেন আমার…এ চু’মু খেয়ে যাও। আসলে যে সমালোচনাকারীদের উপযুক্ত জবাব দিলেন সেটা বুঝতে বাকি থাকলো না সবার।

সম্প্রতি জেলে ভরে দেওয়ার হুমকি পেয়েছিলেন তিনি। এবারে তাড়ি উত্তর দিলেন মানুষজন এমনটাই মনে করছে । সম্পূর্ণ অনাবৃত শরীরে চমকে দিলেন এই মডেল-তারকা। ছবি পোস্ট করতেই আবার ভাইরাল হয়ে গেলেন।

Related Articles

Back to top button