Jannah Theme License is not validated, Go to the theme options page to validate the license, You need a single license for each domain name.
Bollywood

সুকেশ- জ্যাকুলিনের ক্যারিয়ার নষ্ট করেছে

সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে ২০০ কোটি টাকার আর্থিক জালিয়াতিতে নাম জড়ানোর পর থেকে স্বস্তিতে নেই জ্যাকুলিন ফার্নান্দেজ। এই মামলার চার্জশিট হয়েছে তাঁর নামে। গত বছর পুরুটাই আদালতে দৌড়ঝাঁপ করতে হয়েছে তাঁকে। এই ধারা অব্যাহত রয়েছে চলতি বছরও কারন তা এখনো সমাধান হয় নাই।

সম্প্রতি দিল্লির পাটিয়ালা হাউস কোর্টে হাজির হয়েছিলেন জ্যাকুলিন। সেখানে তিনি বলেছেন, ‘সুকেশ আমার আবেগ নিয়ে খেলেছে। আমার জীবনকে নরক বানিয়ে তুলেছে সুকেস। আমাকে বিভ্রান্ত করেছে এবং আমার ক্যারিয়ার নষ্ট করে দিয়েছে সুকেস।’

পিঙ্কি ইরানি নামের এক ব্যক্তির মাধ্যমে সুকেশের সঙ্গে পরিচয় হয় জ্যাকুলিনের। তা উল্লেখ করে জবানবন্দিতে তিনি জানান, ‘নিজেকে সান টিভির মালিক ও জয়ললিতার আত্মীয় বলে পরিচয় দিয়েছিল সুকেশ। বলেছিল, সে আমার অনুরাগী এবং আমার দক্ষিণী সিনেমায় কাজ করা উচিত। দিনে প্রায় তিনবার ভিডিওকলে কথা বলত সে। নিজেকে শেখর বলে পরিচয় দিয়েছিল, ওর অপরাধমূলক কাজকর্ম জানতে পারার পর আমি জানতে পারি ওর আসল নাম সুকেশ।’

সরকারি কর্মকর্তা সেজে একাধিক ব্যক্তির কাছ থেকে টাকা হাতিয়েছেন সুকেশ চন্দ্রশেখর। ২০২১ সালের সেপ্টেম্বর মাসে এই মামলায় ইডির হাতে গ্রেপ্তার হন সুকেশ এবং তাঁর স্ত্রী লীনা মারিয়া পল। গ্রেপ্তারের পর সুকেশের সঙ্গে জ্যাকুলিনের ঘনিষ্ঠতার সংবাদ প্রকাশ্যে আসে।

ব্যক্তিজীবন নিয়ে ঝামেলার মধ্যে থাকলেও অভিনয়ে নিয়মিত ছিলেন জ্যাকুলিন।

Related Articles

Back to top button