‘আমাকে Pathan 2-এ নেবেন’, শাহরুখ খানের ছবিতে নিজেকে দেখতে চান টলিউড সুপারস্টার মিমি।

দীর্ঘ অনেক বছরের অপেক্ষার অবসান ঘটল বলিউড দর্শকদের । অবশেষে বড় পর্দায় অনেকদিন পর ফিরছে বলিউডের কিং খান। দীর্ঘ অনেকদিন পর খুব শীঘ্রই মুক্তি পেতে যাচ্ছেন শাহরুখ খান (SRK)এবং দীপিকা পাড়ুকোন অভিনীত ছবি, পাঠান (Pathan)।কিছুদিন আগেই মুক্তি পেয়েছে এই ছবির একটি গান বেশরম রং।যা নিয়ে সোশ্যাল মিডিয়ায় ব্যাপক তোলপাড় চলছে । এর মধ্যেই শাহরুখ খানের টুইটারে টলি অভিনেত্রী মিমি চক্রবর্তীর কমেন্ট নিয়ে আরো তোলপাড়। গত শনিবার শাহরুখ খান তার পোস্টে ১৫ মিনিটের জন্য কমেন্ট রিপ্লাই দিয়েছিলেন। এর মধ্যেই অভিনেত্রী মিমি চক্রবর্তী কমেন্টের মধ্যে এই প্রশ্ন ছুড়ে দিলেন ।

এই টলিউড অভিনেত্রী মিমি চক্রবর্তী ফ্যাশনে লেগেছেন #Ask Srk সেশনে লিখেছেন, পাঠান ২ (“Pathan 2)-এ আমাকে নেবেন?” পার সেই সাথেই তিনি আরো বললেন আমাদের ২৮ তম কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে যোগ দেয়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ।
কিন্তু এই টলিউড অভিনেত্রীর প্রশ্নে কোনো জবাব দেননি শাহরুখ খান। তো লাখো লাখো প্রশ্নের থাকে আর প্রশ্নটিই নজরে পড়েনি

ঘটনায় এক নেটিজেন লিখেছেন, “উনি কোনও বাঙালিকে রিপ্লাই দিচ্ছেন না। আমি অনেকক্ষন ধরে চেষ্টা করছি।” প্রত্যুত্তরে মিমি বলেন, “এই ধরণের কথা বলবেন না। উনি আমাদের কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে যোগ দিতে ছুটে এসেছিলেন, উনি SRK , লক্ষ লক্ষ মানুষ ওনার কাছে পৌঁছানোর চেষ্টা করছেন, কোনও মানুষের পক্ষেই সব প্রশ্নের উত্তর দেওয়া সম্ভবপর নয়।”
টলিউড অভিনেত্রী মিমি চক্রবর্তীর এরকম প্রশ্ন দেখে এক নেটিজেন লিখেছেন “উনি কোনও বাঙালিকে রিপ্লাই করছেন না। জবাবে মিমি রিপ্লাই দিয়েছেন যে উনাকে এই ধরনের মন্তব্য করবে না । উনার কাছে লক্ষ লক্ষ মানুষ প্রশ্ন পৌঁছানোর চেষ্টা করেছে, কিন্তু একজন মানুষের পক্ষে এ সকল প্রশ্নের উত্তর দেওয়া সম্ভব নয়। আর তিনি আমাদের কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে যোগ দিতে ছুটে এসেছিলেন ।

About Shariful Islam

Check Also

মা হতে চলেছেন টলি জনপ্রিয় নায়িকা কোয়েল মল্লিক? ভাইরাল বেবি মাম্মার মিষ্টি হাসির ছবি

বাংলা ইন্ডাস্ট্রি একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন কোয়েল মল্লিক। সেই সঙ্গে তার স্বামী হলেন একজন জনপ্রিয় …