Jannah Theme License is not validated, Go to the theme options page to validate the license, You need a single license for each domain name.
News

তসলিমা নাসরিন মৃত্যুই জীবনের সমাপ্তি:

ভারতীয় উপমহাদেশের অন্যতম আপোসহীন নারীবাদী লেখিকা তসলিমা নাসরিন।লেখালেখির পাশাপাশি সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় তিনি।সম্প্রতি সামাজিক মাধ্যমে একের পর এক পোস্ট দিচ্ছেন বির্তকিত লেখিকা তসলিমা নাসরিন। অভিযোগ, দিল্লির চিকিৎসকেরা তার ভুল চিকিৎসা করেছে। অকারণে তার হিপ রিপ্লেসমেন্ট সার্জারি করা হয়েছে। এর ফলে সারা জীবনের মতো তিনি পঙ্গু হয়ে গেছেন। যদিও চিকিৎসকদের দাবি, তসলিমা আবার হাঁটা-চলা করতে পারবেন।

বর্তমানে ভুল চিকিৎসার শিকার হওয়ায় নিজেকে ধিক্কারও জানাচ্ছেন এই নারীবাদী লেখিকা। এবার এক স্ট্যাটাসে জানালেন, মৃত্যুই জীবনের সমাপ্তি। তবে তার জীবনে শনিবার দুপুর বেলায় কোনো সমাপ্তি আনেনি মৃত্যু। রোববার (২২ জানুয়ারি) দুপুর আড়াইটার দিকে ফেসবুকে এমনটাই জানালেন তসলিমা।

তসলিমা লেখেন, ‘মৃত্যুই জীবনের সমাপ্তি। কিন্তু মৃত্যু আমার জীবনে কোনো সমাপ্তি আনেনি শনিবার দুপুর বেলায়। শনিবার দুপুর বেলায় আচমকা কিছু লোক অন্ধকার থেকে উঠে এসে আমার চোখ বাধলো প্রথম, তারপর হাত ও দুটো পা। এরপর আরও গভীর অন্ধকারে নিয়ে গিয়ে আমার খুলি খুলে মস্তিষ্ক বের করে নিল, বুক খুলে হৃদপিণ্ড।’ লেখিকা আরও লেখেন, ‘আমি এখনো অন্ধকারে পড়ে আছি। তবে আমি শ্বাস নিচ্ছি এখন। কারণ ফুসফুস দুটো এখনো বেঁচে আছে। এখনো হাত দুটো শূন্যে মেলে দিতে পারছি। এখনো চিৎকার করতে পারছি, বলতে পারছি—কার কী ক্ষতি করেছিলাম?’

Related Articles

Back to top button