Jannah Theme License is not validated, Go to the theme options page to validate the license, You need a single license for each domain name.
Viral

পঙ্গু হয়ে গেলেন তসলিমা নাসরিন! কেটে নেওয়া হয়েছে শরীরের দরকারি অঙ্গ প্রত্যঙ্গ!

ফেসবুক তার থাকার জায়গা। ঠিক বুঝেছি। আমরা তসলিমা নাসরিনের কথা বলছি। বিশ্বকাপ থেকে শুরু করে ঘরোয়া রাজনীতিতে ফেসবুকে নিজের মত প্রকাশ করতে থাকেন। মাঝে মাঝে তাকে অনেক বিদ্রুপের শিকার হতে হয়। কিন্তু সেসব বিষয়কে পাত্তা না দিয়ে তিনি তার কাজ চালিয়ে যান।

সম্প্রতি ফেসবুকে নিজের চিকিৎসা নিয়ে বিস্ফোরক বক্তব্য দেন তিনি। সম্পূর্ণ ভুল চিকিৎসা করে তার হিপ প্রতিস্থাপন করা হয়েছে বলে অভিযোগ। তিনি ফেসবুকে লেখেন, “মানুষকে ভুল চিনতে, বন্ধুদের ভুল চেনার পরিণতি আমি অনুভব করছি”।

লেখক বলেছেন: পড়ে গেলেন। এরপর সে তার বন্ধু ডাক্তারকে সমস্যার কথা জানায়। তার ডাক্তার বন্ধু তাকে একজন অর্থোপেডিস্টের কাছে নিয়ে যায়। হিপ প্রতিস্থাপনে তিনি একজন বিশেষজ্ঞ। ডাক্তার তার ফিমারের একটি ছোট ফ্র্যাকচারের জন্য ফিক্সেশন চিকিত্সার পরিবর্তে হিপ প্রতিস্থাপনের পরামর্শ দিয়েছেন।

লেখক অভিযোগ করেছেন যে ডাক্তার এবং তার দল তাকে চিন্তা করার এবং তার কাছের লোকদের সাথে পরামর্শ করার সময়ও দেয়নি। বাধা দেওয়া সত্ত্বেও বারবার বোঝানোর চেষ্টা করে। অবশেষে তার নিতম্ব প্রতিস্থাপন করা হয়। এই ভয়ানক চিকিৎসা অবহেলার কারণে তিনি কোনো কাজই ঠিকমতো করতে পারছেন না।

লেখক আরো বলেন, ‘আমি আরেকটি সমস্যা নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলাম, কিন্তু সেই সমস্যার চিকিৎসা না করে তারা মিথ্যা বলে আমার সুস্থ শরীরের অঙ্গ-প্রত্যঙ্গ নিয়ে যায়। বড় ডাক্তাররা এমন জঘন্য অপরাধ করতে পারে তা অবিশ্বাস্য। এই পোস্ট দেখে স্বভাবতই খুব চিন্তিত হয়ে পড়েন তসলিমার অনুসারীরা।

Related Articles

Back to top button