Jannah Theme License is not validated, Go to the theme options page to validate the license, You need a single license for each domain name.
Viral

নীল শাড়িতে ক্লাসরুমে উদ্দাম ড্যান্স দিয়ে ঝড় তুললো সুন্দরী শিক্ষিকা! ( ভিডিও )

ইন্টারনেটের জনক হিসেবে পরিচিত আবিষ্কারক হলেন বিজ্ঞানী ভিনটন জি কার্ফ। আর ইন্টারনেট আবিষ্কারের পর এর সবচেয়ে যুগান্তকারী অবদান হলো সোশ্যাল মিডিয়া। বর্তমান যুগে ঘরে বসে বিনোদনের একটি মূলমন্ত্র হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়া। এর মাধ্যমে আমরা নানান ধরনের খবরের আপডেট পাওয়ার পাশাপাশি বিনোদনও উপভোগ করি।

সোশ্যাল মিডিয়াকে আমরা আরো দুটি নামে চিনি যথা নেটদুনিয়া ও নেটমাধ্যম।এর মাধ্যমে আমরা খেলাধুলা উপভোগ করার পাশাপাশি সিনেমা নিমেষেই উপভোগ করতে পারি। এছাড়াও বিভিন্ন দুর্যোগপূর্ণ আবহাওয়ার পূর্বাভাস জানার জন্য বর্তমানে টিভি এবং রেডিওর বদলে মানুষ সোশ্যাল মিডিয়াকেই বেঁছে নিয়েছে।

এছাড়াও বহু মানুষের রোজগার যুগিয়েছে এই সোশ্যাল মিডিয়া। আবার বঞ্চিত হারিয়ে যাওয়া প্রতিভারা উঠে আসছে এর মাধ্যমেই। সোশ্যাল মিডিয়ার দরুন বহু মানুষ রাতারাতি সেলিব্রেটির তাকমা পেয়েছেন। কিছুদিন আগে সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও বেশ ভাইরাল হয়েছে যা নেটিজেনদের মনে গেঁথে গিয়েছে।

মনে করা হয় শিক্ষক এবং শিক্ষার্থীদের সম্পর্কটা বেশ পবিত্র। শিক্ষক-শিক্ষিকারা নিজেদের শিক্ষার্থীদের নিজেদের বাড়ির ছেলে মেয়ে ছাড়া কিছু ভাবেনা। তাঁদের মধ্যেকার সম্পর্কটা একটি অমূল্য সম্পর্ক যা মুখে বলে বর্ণনা করা যায় না। তাই শিক্ষার্থীরা নিজেদের ছেলেমেয়েদের যেভাবে ভালোবাসা দেয় সেভাবেই নিজের ছাত্র-ছাত্রীদেরও ভালোবাসা দেয়।

পাশাপাশি ছাত্র-ছাত্রীদের কাছেও শিক্ষক-শিক্ষিকাদের মর্যাদা একটি অন্য জায়গায়। এবার ক্লাস রুমের মাঝে এক শিক্ষিকার আবেদনময়ী ডান্স সোশ্যাল মিডিয়ায় ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে। ভাইরাল ভিডিওটিতে দেখা যাচ্ছে এক শিক্ষিকা নিজের ছাত্র-ছাত্রীদের সামনে নীল রঙের একটি পাতলা শাড়ি পড়ে একটি হিন্দি গানের তালে নেচেছেন।

তাঁর নাচ যে মন জয় করে নিয়েছে সেখানে উপস্থিত সকলের তা ভিডিওটি দেখলেই প্রকাশ মেলে। সম্ভবত সেখানে উপস্থিত কোনো এক শিক্ষার্থীই তাদের শিক্ষিকার এই অসাধারণ নাচের ভিডিওটি ক্যামেরাবন্দি করেছে।

এক কথায় ক্লাস রুমে বেশ মনোরঞ্জন পরিবেশ সৃষ্টি করেছে ওই শিক্ষিকা সকলের মধ্যে তা বলার অপেক্ষা রাখেনা। বর্তমানে এই ভিডিওটি প্রায় লক্ষাধিক ভিউ ছাড়িয়েছে। অনেকে প্রশংসা করেছেন ওই শিক্ষিকার নাচের আবার অনেকে তীব্র নিন্দা জানিয়েছেন।

Related Articles

Back to top button