শিল্পার যৌবনের গোপন কথা । কার সঙ্গে প্রথম বার যৌনতার স্বাদ পেয়েছিলেন শিল্পা?

বয়স পঞ্চাশ ছুঁয়েছে, কিন্তু চেহারা দেখলে কে বলবে! নিয়মিত ব্যায়াম, বেলি ডান্স এবং অন্যান্য ব্যায়াম করে তার যৌবন ধরে রেখেছেন শিল্পা শেঠি। দুই সন্তানের জননী শিল্পা মনের দিক থেকে এত ছোট?

অভিনয় তারকারা সাধারণত অল্প বয়সেই প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েন, শিল্পার সঙ্গে তা নয়। ‘ধড়কান’ অভিনেত্রী ছিলেন বিচক্ষণ। 22 বছর বয়সে প্রথম প্রেম। ‘বিগ ব্রাদার’-এর সেটে তার স্বীকারোক্তি সবার মনে আছে। তিনি বলেন, আগে কখনো প্রেম করেননি। প্রথমবার অক্ষয় কুমার তাকে দেখে ভালোবাসা অনুভব করেন। সেই প্রথম চুমু। শিল্পা 180 ডিগ্রি বদলেছে। কারন? বলেছিলেন, “আমি অক্ষয়কে বিশ্বাস করেছিলাম। বিশ্বাসই সবকিছু।”

শিল্পা কি তার সঙ্গে প্রথম যৌন সম্পর্ক স্থাপন করেছেন? জানতে চাইলে লাজুক হাসি হাসেন অভিনেত্রী। সেই থেকে টু বাই টু ও ফোর করতে কারও কোনো অসুবিধা হয়নি।

যদিও অক্ষয় বা পর্দায় কোনো নায়কের সঙ্গে চুম্বন দৃশ্যে দেখা যায়নি শিল্পাকে। যদিও পরে চুম্বন নিয়ে বিতর্কে জড়িয়ে পড়েন তিনি।

2007 সালে একটি ‘অনাকাঙ্ক্ষিত’ ঘটনা ব্যাপক আলোড়ন সৃষ্টি করে। যার ফলে মামলাটি এখনো চলমান রয়েছে। রাজস্থানে একটি প্রচারমূলক অনুষ্ঠানের মাঝখানে শিল্পাকে চুমু খেয়ে বিতর্কে জড়িয়ে পড়েন হলিউড অভিনেতা রিচার্ড গেরি। জনৈক অশ্লীলতার অভিযোগে তার বিরুদ্ধে মামলা করেন এক আইনজীবী। তবে মামলা প্রত্যাহারের আবেদন করেন শিল্পা। তিনি বলেন, রিচার্ডের বিরুদ্ধে তার কোনো অভিযোগ নেই। সম্প্রতি, বম্বে হাইকোর্ট এই মামলার শুনানি নিয়ে মহারাষ্ট্র সরকারের প্রতিক্রিয়া চেয়েছে।

About Shariful Islam

Check Also

সালমান খানের কাছে ফিরেছেন ক্যাটরিনা কাইফ, কিছুদিন আগে বিয়ে করেছেন ভিকি কৌশলকে

বলিউড ইন্ডাস্ট্রির বিভিন্ন তারকা অভিনেতা-অভিনেত্রীদের ব্যক্তিগত সম্পর্ক এবং কিছু কার্যকলাপ কখনও কখনও শীর্ষ প্রবণতা হয়ে …