Breaking News

ছেলেদের থেকে যেসব কথা সুনলে মেয়েদের উন্মাদনা বেড়ে যায়, বিস্তারিত প্রতিবেদনে…

বর্তমান এই যুগে ছেলে মেয়েরা প্রেম করে। কিন্ত কজনই বা সৎ উদ্দেশ্য নিয়ে প্রেম করে। বেশিরভাগেরা তাদের নিজেদের শারীরিক চাহিদা মেটানোর জন্যই প্রেম করে থাকে। শারীরিক সঙ্গমের সময় এমন কিছু জিনিস করলে মেয়েরা আর থিক থাকতে পারে না। তাদের উত্তেজনা থাকে চরম মুহুর্তে। এই যেমন ধরুন সঙ্গমের সময় গালাগালি বা সঙ্গির প্রশংসা করলে তারা আর ঠিক থাকতে পারেনা।

শারীরিক চাহিদা আরও জমে যায়, যদি পুরুষরা তাদের সঙ্গিনীদের উদ্দেশে অশ্লীল কথা বলে। ‘ফোর্কটিপ ডট কম’ শীর্ষক একটি ওয়েবসাইটের সমীক্ষায় উঠে এসেছে এমনই তথ্য। ব্রিটেনে এই সমীক্ষাটি চালানো হয়েছিল পাঁচ হাজার নারী-পুরুষকে নিয়ে। শারীরিক মিলনের সময় কী ধরনের নোংরা কথা বললে মেয়েরা শিহরিত হয়?

জানা যাচ্ছে, যে কথা মেয়েরা সবচেয়ে বেশি পছন্দ করে, তা হল ‘তোমার ওটা খুব সুন্দর।’ এই কথায় সবচেয়ে খুশি হন মধ্যবয়স্ক মহিলারা বিশেষত যাঁরা সন্তানের জন্ম দিয়েছেন। কারণ, তাঁদের যোনি শিথিল হয়ে যায়। তাই পুরুষসঙ্গীরা যদি ওই কথা বলে, তা হলে তাঁরা খুশি হন। আরও যে দু’টি কথা মেয়েদের শিহরিত করে, তা হল ‘তোমার স্তন কী নরম’ এবং ‘তোমার ঠোঁট খুব রসালো’।

এ ছাড়াও যে কথাটি মেয়েরা খুব পছন্দ করে, তা হল— ‘তুমি খুব হট!’ মেয়েরা চায় তার সঙ্গী লম্বা ও পেশিবহুল হবে। ভুঁড়িওয়ালা পুরুষদের বিছানায় নিতে মেয়েরা পছন্দ করে না। বড় ও মোটা পেনিস দেখতে মেয়েরা ভালবাসে। অন্যদিকে, পুরুষরা মেয়েদের বড় স্তন দেখলে খুশি হয়। স্তন ছাড়াও পুরুষদের আকর্ষণের কেন্দ্রে রয়েছে মেয়েদের বড় নিতম্ব।

সমীক্ষায় জানা গিয়েছে, ব্রিটিশ মেয়েদের একাংশ ওপেন শারীরিক মিলন করতে পছন্দ করে। অর্থাৎ খোলা আকাশের নীচে নির্জন সমুদ্র সৈকত, পাহাড়ের কোল, জঙ্গল, সুইমিং পুল— শারীরিক মিলন করার জন্য তাদের পছন্দের জায়গা।

ঘরের মধ্যে শারীরিক মিলনের সময়ে আলো জ্বালতে মেয়েরা পছন্দ করে না। তবে ঘর এক্কেবারে অন্ধকার করে দেওয়াও পছন্দ নয় তাদের। বরং মেয়েরা চায় শারীরিক মিলনের সময় ঘরের ভিতর জ্বলুক নাইট বালব। নাইট বালবের হালকা আলোয় পুরুষসঙ্গীর নগ্ন দেহ তার সামনে মোহময় হয়ে ওঠে। ক্রমশ কাছাকাছি আসা এবং দোঁহে মিলে এক হয়ে যাওয়া এনে দেয় স্বর্গসুখ।

মেয়েরা শরীরে কাপড় রেখে সঙ্গম পছন্দ করেনা। তারা চায় তার সঙ্গির সেই হট শরীরটা দেখে নিজেও হট হতে। গবেষনায় জানা গিয়েছে, কাপড় খুলে সঙ্গম নাকি সেক্সের মাত্রা বাড়িয়ে দেয়। এনে দেয় স্বর্গ সুখ। একে অপরের দিকে তাকিয়ে তারা সুধু তাদের সেই মুহূর্তটাকে উপভোগ করতে চায়। মোহমিত করে রাখতে চায় তাদের সেই পুরোটা সময়।

মেয়েদের সবচেয়ে পছন্দ হচ্ছে পুরুষাঙ্গ। তারা সেই অংগটাকে বিভিন্ন ভাবে দেখতে ভালোবাসে। তারা চায় তার সঙ্গির অঙ্গটি তার স্বপ্নের মতো বড় ও সতেজ হবে। যা তাকে এনে দেবে অফুরুন্ত সুখ।

আশাকরি আজকের এই প্রতিবেদনটি আপনাদের অনেক বেশি ভালো লেগেছে। যদি আজকের এই প্রতিবেদনটি আপনাদের ভালো লেগে থাকে তাহলে, আপনার প্রিয় মানুষটিকে , বন্ধু বা বান্দুবীর সাথে শহেয়ার করুন। যাতে করে তারাও এই প্রতিবেদন্টি উপভোগ করতে পারে।

About Shariful Islam

Check Also

প্রথম ইনকামের টাকা দিয়ে বাইক কিনে প্রথমেই বাবাকে শিখাল, তুমুল ভাইরাল ভিডিও!

ছেলে জীবনের প্রথম ইনকামের টাকা দিয়ে বাইক কিনে সবার প্রথমে বাবাকেই শিখাল বাইক চালানো, ভাইরাল …