Jannah Theme License is not validated, Go to the theme options page to validate the license, You need a single license for each domain name.
Trending

টিআরপিতে রাজত্ব করছে অনুরাগের ছোঁয়া, কিন্তু কৃতিত্ব অন্য কারুর! মুখ খুললো “সূর্য” দিব্যজ্যোতি দত্ত

সূর্য-দীপার পথ চলার এক বছর সম্পূর্ণ হল। মাত্র এক বছর হল শুরু হয়েছে সিরিয়াল ‘অনুরাগের ছোঁয়া’। কখনও টিআরপি তালিকায় প্রথম পাঁচে থেকেছে, কখনও আবার জায়গাই পায়নি। মাঝে সিরিয়াল বন্ধ হয়ে যাওয়ার গুঞ্জন ছড়িয়ে পড়েছিল। কিন্তু গল্পের গতি থেমে যায়নি ৷ তাই তো একটানা এক নম্বরে রয়েছে ‘অনুরাগের ছোঁয়া’।

এই সপ্তাহে অনুরাগের ছোঁয়া টিআরপি তালিকায় পেয়েছে ৯.২৷ এই নম্বর সচরাচর টিআরপি তালিকায় দেখা যায় না। এর আগে এই নাম্বার পেয়েছে জি বাংলার এক সিরিয়াল। তাই দেখতে গেলে ৯- এর ঘরে টিআরপিতে স্থান পাওয়া এটা দ্বিতীয়বার হল। এই নিয়ে এক সংবাদমাধ্যম যোগাযোগ করে সূর্য ওরফে দিব্যজ্যোতি দত্তের সঙ্গে। জানতে চাওয়া হয় এই সাফল্যের পেছনের কৃতিত্বের অধিকারী কে?

সূর্য যে উত্তর দিলো সেটা চমকে যাওয়ার মত। গলায় উত্তেজনার লেশমাত্র নেই৷ সূর্য দিব্যজ্যোতি বলে, “কোনওটাই তার একার কৃতিত্ব নয়। সবটাই তাদের। আসলে কোনও কিছুতে যদি বেশি সন্তুষ্ট হয়ে যেতে হয় তা হলে সমস্যা হয়। ১০-এর বেশি চায় এমনটা বলবে না সে৷ তবে অত্যধিক উচ্ছ্বসিতও হবে না৷ এই নম্বরটা শুধুই দর্শকের ভালোবাসা বললেন সূর্য। তবে এটাই ভাল কাজ করার অনুপ্রেরণা হিসেবে জানালো সূর্য।

এই মুহূর্তে ধারাবাহিকে একেবারে টানটান উত্তেজনার পর্ব চলছে। দর্শকরা অধীর আগ্রহে অপেক্ষা করছে যে কবে সোনা-রূপা তাদের বাবা মার সঙ্গে এক হয়ে যাবে। অপর দিকে দর্শকরা সূর্য এবং দীপার মিলন চাইছে আবার।

যদিও এমনটা কবে হবে সেই বিষয়ে কিছু জানা নেই কারুরি। কারণ মাঝখানে বাধ সেধেছে মিশকা। সে সমস্ত প্ল্যান ভণ্ডুল করে দিচ্ছে। তবে দর্শকরাও একেবারে পিছু হটতে নারাজ। কারণ তারাও মনে মনে বিশ্বাস করে ভগবান চাইলে একদিন ঠিক মিলন হবে সূর্য এবং দীপার।

Back to top button