Jannah Theme License is not validated, Go to the theme options page to validate the license, You need a single license for each domain name.
Bangla Serial

এবার নতুন সিরিজে আসতে চলেছেন মধুমিতা সরকার! সৃজিতের তৈরি ‘ নতুন সিরিজের না, রইলো নিচে।

এই মুহূর্তে টলিউডের একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন মধুমিতা সরকার। একের পর এক বড় পর্দা থেকে ওয়েব সিরিজে কাজ করছেন অভিনেত্রী।তবে এই মুহূর্তে এক দিকে তেলুগু ছবির কাজে চূড়ান্ত ব্যস্ততা তিনি। অন্য দিকে, মুক্তির অপেক্ষায় তার আগামী ছবি ‘দিলখুশ’।

এর মধ্যে এসে গেল আরও এক খবর। এবার আসছে অভিনেত্রীর নতুন সিরিজ় নাম ‘জাতিস্মর’। সাধারণত পূর্বজন্ম মনে রাখার অলৌকিক ক্ষমতা যাদের থাকে, তাদেরকেই জাতিস্মর বলা হয়। যদিও জাতিস্মর বললেই বাঙালির দর্শকের মনে সৃজিত মুখোপাধ্যায়ের ছবির কথাই মনে পড়ে যায়। তবে মধুমিতার কাজের সঙ্গে সৃজিতের কাজের কোনও মিল নেই। তা স্পষ্ট জানালেন নায়িকা নিজেই।

এই সিরিজ়ের পরিচালনায় রয়েছেন ‘অ্যাক্রোপলিস এন্টারটেনমেন্ট’-এর সানি ঘোষ রায়। সম্প্রতি জনপ্রিয় সংবাদমাধ্যমকে মধুমিতা জানিয়েছেন, “দেখুন, জাতিস্মর মানে যিনি নিজের আগের জন্মের কথা বলতে পারেন।

প্রেমের গল্প নানা ধরনের হয়। বিষয়টা হয়তো এক হয়। কিন্তু গল্প, প্রেক্ষাপট তো আলাদা হতেই পারে। এ ক্ষেত্রেও তাই সৃজিতদার ছবি বা আমার এই নতুন সিরিজ়ের মূল ভাবনা হয়তো এক, কিন্তু গল্পটা একদমই অন্য রকম।” অভিনেত্রী নতুন চরিত্রের সঙ্গে নিজেকে গড়ে তুলতে ভালোবাসেন।

তাই এই কাজটা আরো বেশি করে টেনেছে তাকে। এই মুহূর্তে নান নিজেকে নানা রকম ভাবে দর্শকের সামনে তুলে ধরতে চান মধুমিতা। এক দিকে ‘দিলখুশ’-এর প্রচার শুরু হয়ে গিয়েছে। অন্য দিকে এই মাসের শেষ থেকেই শুরু হয়ে যাবে নতুন সিরিজের শুটিং। তা ছাড়াও খুব শিগগিরি একটি হিন্দি সিরিজ়ে কাজ করার কথা আছে নায়িকা।

Related Articles

Back to top button