Jannah Theme License is not validated, Go to the theme options page to validate the license, You need a single license for each domain name.
Entertainment

মা হতে চলার খবর শেয়ার করার পর ফ্যানেদের উদ্দেশে নয়া বার্তা আলিয়ার, কী লিখলেন?

সোমবার সকাল সকাল বোমা ফাটিয়েছেন আলিয়া ভাট। বিয়ের আড়াই মাস যেতে না যেতেই অন্তঃসত্ত্বা হওয়ার খবর প্রকাশ্যে এনে রীতিমতো শোরগোল ফেলে দিয়েছেন রণবীর ঘরণি। ইনস্টাগ্রাম পোস্টে ‘গুড নিউজ’ শেয়ার করেন আলিয়া। তারপর থেকেই শুভেচ্ছার বন্যায় ভাসছেন মিস্টার অ্যান্ড মিসেস কাপুর। সেলেব থেকে আম জনতা- সকলে শুভেচ্ছা জানাতে ব্যস্ত ‘রণলিয়া’ জুটিকে।

প্রেগন্যান্সি নিউজ দেওয়ার চব্বিশ ঘন্টার কাটতেই ফের ফ্যানেদের উদ্দেশে বার্তা দিলেন হবু মা, আলিয়া। এদিন ইনস্টাগ্রাম স্টোরিতে সকলকে ধন্যবাদ জানালেন অভিনেত্রী। রণবীরের সঙ্গে বিয়ের এক অদেখা ছবি পোস্ট করে আলিয়া লেখেন, ‘এতো ভালোবাসা পেয়ে উচ্ছ্বসিত।

আমি সবার মেসেজ এবং অভিনন্দন বার্তা পড়বার চেষ্টা করেছি, এইটুকুই বলব যে আমাদের জীবনের এই খাস মুহূর্তটা আপনাদের সবার ভালোবাসা আর আর্শীবাদে আরও পরিপূর্ণ হয়ে উঠেছে। আপনাদের সকলকে জানাই ধন্যবাদ’।

আলিয়ার শেয়ার করা ছবিতে জোর হাতে বসে থাকতে দেখা গিয়েছে রণবীর-আলিয়াকে। সাদা পঞ্জাবিতে বসে রয়েছেন রণবীর, কমলা রঙা সালোয়ার কামিজে ধরা দিয়েছেন আলিয়া। তাঁদের উপর পুষ্পবৃষ্টি চলছে।

সোমবার ইনস্টাগ্রামে হাসপাতালে বিছানায় শুয়ে থাকা অবস্থার ছবি পোস্ট করেন আলিয়া। সেখানে আলট্রা সোনোগ্রাফির ছবি ভেসে উঠছে কম্পিউটার স্ক্রিনে, সেই দিকেই তাকিয়ে আলিয়া এবং তাঁর পাশে বসে থাকা রণবীর। এই ছবি পোস্ট করে আলিয়া লেখেন, ‘আমাদের বেবি আসছে খুব শীঘ্রই’।

আপতত নিজের ডেবিউ হলিউড ছবির শ্যুটিং-এ লন্ডনে রয়েছেন আলিয়া। কাজ নিয়ে বেজায় ব্যস্ত হবু মা। রণবীরও খুব ব্যস্ত নিজের আসন্ন ছবি ‘শামশেরা’র প্রচারে। হাতে রয়েছে ‘ব্রহ্মাস্ত্র’র প্রমোশ্যানাল ইভেন্টও। আগামী ৯ই সেপ্টেম্বর মুক্তি পেতে চলেছে রণবীর-আলিয়া জুটির এই ছবি।

Related Articles

Back to top button