Breaking News

মা হতে চলেছেন টলি জনপ্রিয় নায়িকা কোয়েল মল্লিক? ভাইরাল বেবি মাম্মার মিষ্টি হাসির ছবি

বাংলা ইন্ডাস্ট্রি একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন কোয়েল মল্লিক। সেই সঙ্গে তার স্বামী হলেন একজন জনপ্রিয় পরিচালক নিশপাল সিং।

বর্তমানে তাদের পুত্র সন্তান রয়েছে। যাকে নিয়ে নানারকম ছবিদিতে দেখা যায় অভিনেত্রীকে। ২০২০ সালে তাদের ছেলে কবীরের জন্ম হয়।

প্রসঙ্গত একটা সময় বাংলা ইন্ডাস্ট্রিতে দাফিয়ে অভিনয় করে গেছেন অভিনেত্রী। বাংলায় তার ভক্ত সংখ্যা অগণিতিক। দেব, জিৎ, যীশু,

এছাড়া এমনও বেশ কিছু ছবি রয়েছে যেগুলি শুধু নিজের অভিনয় দক্ষতার বক্স অফিসে হিট করেছে কোয়েল। কিন্তু ছেলে কবিরের জন্মের পর আগে থেকে আসতে আসতে ইন্ডাস্ট্রি থেকে সরে যান তিনি।


জন্মের পর ছেলেকে একটু বড় করে সবেমাত্র ইন্ডাস্ট্রিতে পা দিয়েছেন আবার। হঠাৎ আবার জল্পনা উঠেছে যে অভিনেত্রী নাকি যমজ সন্তানের মা হতে চলেছেন।

কিন্তু কোথা থেকে এই জল্পনা? প্রসঙ্গত কবিরের জন্মের আগে অভিনেত্রী কিছু ফটোশুট করেছিলেন সেই ফটোশুট আবার সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে। যেখানে তার বেবিবাম্প দেখা যাচ্ছিল। একটি নেভি ব্লু কালারের ববি প্রিন্টের ড্রেস পড়ে অভিনেত্রীকে ছবি তুলতে দেখা গিয়েছিল।

আর সেই ছবি আবার সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হতেই তার অনুরাগীরা ভাবতে শুরু করে যে কোয়েল আবার মা হতে চলেছে। কিন্তু এমন কিছুই নয় অভিনেত্রীর সেই পুরনো ছবি আবার নেট দুনিয়ায় ঘুরে ফিরে এসেছে। প্রসঙ্গত ছেলে বেশ কিছুটা বড় হয়ে গেছে অভিনেত্রী আবার আস্তে আস্তে তার কাজে ফিরবেন এমনটাই খবর টলি পাড়ায়।

About Shariful Islam

Check Also

প্রথমবার মেয়ে দেবীর ছবি প্রকাশ্যে আনলেন অভিনেত্রী বিপাশা বসু

বলিউডে যে কয়েকজন বাঙালি অভিনেত্রী গিয়ে নিজেদের নাম পাকা করেছেন তার মধ্যে অন্যতম বিপাশা বসু। …