Jannah Theme License is not validated, Go to the theme options page to validate the license, You need a single license for each domain name.
Bollywood

আরও খোলামেলা অবতারে উরফি! শরীরে পোশাক বলতে শুধুই কেশ,

বিতর্ক যেন উরফির সাথে লেগেই থাকে। বিচিত্র সব পোশাক পরার কারণে মডেল ও অভিনেত্রী উরফি মাঝেমধ্যেই চলে আসেন খবরের শিরোনামে। এখন তো উরফির নাম রাজনৈতিক নেতা-নেত্রীদেরও মুখেও । লোকে বলে, উরফি জাভেদ দুঃসাহসী। কেউ আবার বলেন, প্রচারের আলোয় থাকার জন্য উরফির এই কৌশল নিন্দনীয়! উরফি বলেন, সবটাই তাঁর নিজের ইচ্ছা।

ইদানীং উরফি মজেছেন পোশক ‘পরেও না পরার মতো খেলায়! শরীরে পোশাক থেকেও যেন কিছুই নেই এমন দেথা জায়‘নেকেড ড্রেস’-এ ক্যামেরাবন্দি হতে সাবলীল তিনি। সম্প্রতি ইনস্টাগ্রামে একটি রিল বানিয়েছেন তিনি। পোশাক ছাড়াই ক্যামেরার সামনে এলেন উরফি। বক্ষ ঢাকলেন বিনুনী দিয়ে। পরনে পোশাক বলতে শুধুই নিম্নাঙ্গের অন্তর্বাস।শৌখিনী ইনস্টাগ্রামে ঝড় তুলেছে নতুন এই উরফির পোশাক। প্রকাশের সঙ্গে সঙ্গেই ভাইরাল হয়ে যায় রিলটি।

ইতিমধ্যেই প্রায় ১ লক্ষ ৮৫ হাজার মানুষ পছন্দ করেছেন তাঁর এই রিলটি। ইনস্টাগ্রামে চল্লিশ লক্ষ ফলোয়ার রয়েছেন উরফির। প্রশংসা করেছেন অনেকেই। তবে ভক্তদের মনে ঝড় তুললেও তাঁর এই পোশাক নিয়ে কটূক্তি করতে ছাড়েননি নেটিজেনদের একাংশ। তবে লোকে তাঁকে ভাল বলুক, বা মন্দ— সে তরি কাজ চালিয়ে যাবে। সেটাই করেছেন তিনি।

সম্প্রতি উরফি জাভেদের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেন মহারাষ্ট্রের বিজেপি নেত্রী চিত্রা কিশোর। হরিয়ানা যৌন নির্যাতন কাণ্ডের পর নারী সুরক্ষা বিষয়ে কথা বলতে গিয়ে মহিলাদের খোলামেলা পোশাককেই নিশানা করেন মহারাষ্ট্রে্র বি

জেপি মহিলা মোর্চার রাজ্য সভাপতি বাগ।

‘‘মহিলারা এ রকম পোশাকে সব জায়গায় ঘুরে বেড়াচ্ছেন, মহিলা কমিশন কেন কোনও পদক্ষেপ করছে না?’’ টুইট করে প্রশ্ন তোলেন তিনি। বিজেপি নেত্রীর এই টুইটে পাল্টা তাঁর বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন টেলি তারকা উরফি জাভেদ। এমনকি, মুম্বই পুলিশের সমনে থানাতেও যান উরফি।

তবুও নিন্দকদের পাত্তা দিতে নারাজ উরফি। খোলামেলা পোশাক পরতেই তিনি স্বচ্ছন্দ বোধ করেন। প্রাণের হুমকি আসুক কিংবা জেলে যেতে হোক, পোশাক নিয়ে পরীক্ষানিরীক্ষা চালিয়ে যাবেন তিনি, উরফির নয়া ভিডিয়োতেই তা স্পষ্ট।

Related Articles

Back to top button