Jannah Theme License is not validated, Go to the theme options page to validate the license, You need a single license for each domain name.
Bollywood

কার প্রেমে মজলেন ‘বাগী ২’ অভিনেত্রী? টাইগারের পর মনের মানুষ তাঁর জীবনেও

বর্তমান সময়ে বলিউডের (Bollywood) জনপ্রিয় একজন অভিনেত্রী হলেন দিশা পাটানি (Disha Patani)। ‘বাগী ২’ ছবির মধ্যে দিয়ে তিনি বলিউডে অধিক জনপ্রিয়তা পান। তাঁর সৌন্দর্যে অনেকেই পাগল।

তবে অভিনেত্রী মন দিয়েছিলেন টাইগার শ্রফকে। যদিও সে সম্পর্কই কিছুদিন আগেই ভেঙে যায়। এবার অভিনেত্রী নতুন একজনকে মন দিয়েছেন (New Relationship)। কার সঙ্গে সম্পর্কে জড়ালেন অভিনেত্রী? জেনে নিন।

মহেন্দ্র সিং ধোনির বায়োপিক ‘এম.এস. ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’ (M.S Dhoni: The Untold Story) -তে অভিনয় করে বেশ পরিচিতি অর্জন করেন।

এরপর ‘বাগী ২’ (Baaghi 2) ছবিতে তাঁকে দেখা যায় টাইগার শ্রফের (Tiger Shroff) বিপরীতে। এই ছবিটিই টাইগার ও দিশা অভিনীত প্রথম ছবি। এই ছবির মধ্যে দিয়ে তাঁদের বাস্তব জীবনেও সম্পর্ক গড়ে ওঠে। দীর্ঘ ৬ বছর ধরে টিকে ছিল এই সম্পর্ক।

তবে ৬ বছরের এই সম্পর্ক চলতি বছরেই ভেঙে যায়। যদিও অনেকেই জানতেন তাঁদের সম্পর্ক বেশ মজবুত ছিল। তবে সবাইকে অবাক করে ভেঙে যায় এই সম্পর্ক। এর কারণ হিসেবে একটি বিষয় উঠে এসেছে। জানা যাচ্ছে দিশা টাইগারকে বিয়ে করতে চেয়েছিলেন।

তবে টাইগার এই মুহূর্তে বিয়ে করতে প্রস্তুত নয়। তাই দীর্ঘ এই সম্পর্কের বিচ্ছেদ ঘটে। এরপর একদিকে টাইগার নতুন এক সম্পর্কে জড়িয়েছেন। অন্যদিকে দিশাও খুঁজে নিয়েছেন নতুন সঙ্গী। অভিনেত্রীর নতুন সঙ্গীর নাম আলেকজান্ডার অ্যালেক্স (Alexander Alex)। এ নিয়ে বেশ গুঞ্জন শুরু হয়েছে।

এর আগে তাঁকে আলেকজান্ডারের সঙ্গে জিম করতে দেখা গিয়েছিল। সেই ছবিও সোশ্যাল মিডিয়াতে প্রকাশ পেয়েছে। এ নিয়ে এক সাক্ষাৎকারে আলেকজান্ডার জানিয়েছেন, ২০১৫ সাল থেকে এক সঙ্গে একই ফ্ল্যাটে থাকতেন দুজনে। দুজনেই ভালো বন্ধু। তবে তাঁদের সম্পর্ক নিয়ে খুব বেশি মুখ খোলেননি তিনি।

Related Articles

Back to top button