Jannah Theme License is not validated, Go to the theme options page to validate the license, You need a single license for each domain name.
Bollywood

হটাৎ ভগবানের পুজো কেন শুরু করলেন আমির খান! কারণ খুঁজে বের করলো নেটিজনরা

বলিউডের শীর্ষস্থানীয় অভিনেতাদের মধ্যে রয়েছেন আমির খানের (Amir Khan) নাম। তবে চলতি বছরটা অভিনেতার খুব একটা ভালো যাচ্ছে না এটা বলাইবাহুল্য। কেননা চলতি বছরে মুক্তি পেয়েছিল ‘লাল সিং চাড্ডা’ (Lal Singh Chadda)।

ছবিটি নিয়ে আমির খানের অনেক আশা থাকলেও, বক্সঅফিসে এটি দারুণ ভাবে ফ্লপ হয়। এরপর তিনি নিজেকে নতুন ভাবে তৈরি করতে চান এবং সেই মতো সম্প্রতি নতুন একটি প্রোডাকসন হাউস (New Production House) খুলে ফেললেন। এতেই তাঁকে নতুন করে ট্রোলড করা শুরু হয়েছে। চলুন প্রতিবেদন থেকে বিস্তারিত জেনে নিন।

অভিনেতা আমির খান মাঝে মধ্যেই নানা কারণে উঠে আসেন খবরের শিরোনামে। এবার একটি ছবি ঘিরে নেটিজেনদের দ্বারা ট্রোলড (Trolled) হলেন অভিনেতা। ছবিটি বেশ ভাইরাল হচ্ছে। যেখানে আমির খানকে হিন্দু রীতি মেনে পূজা করতে দেখা যাচ্ছে। বিষয়টি সোশ্যাল মিডিয়া ঘিরে বেশ তোলপাড় সৃষ্টি করেছে।

আসলে তিনি একটি নতুন প্রোডাকশন হাউস খুলেছেন এবং রীতি অনুযায়ী তিনি পুজো করে হাউসের উদ্বোধন করছেন প্রসঙ্গত, সোশ্যাল মিডিয়ায় (Social Media) জুড়ে ভাইরাল (Viral) হওয়া এই ছবিটি শেয়ার করেছেন অদ্বৈত চন্দন (Advait Chandan)।

জানিয়ে রাখি, ইনি হলেন ‘লাল সিং চাড্ডা’ চলচ্চিত্রের পরিচালক। তিনি নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে এটি পোস্ট করে লিখেছেন যে, আমির খান নতুন প্রোডাকসন হাউসের উদ্বোধন করলেন। আরো লিখলেন যে, সেখানে তাঁর সাথে উপস্থিত ছিলেন অভিনেতার প্রাক্তন স্ত্রী কিরণ (Kiran)।

মাথায় নেহেরু টুপি পরে কলস পুজো সারলেন অভিনেতা। আর এই ছবি দেখেই ক্ষেপেছেন নেটিজেনদের একাংশ। অনেকে ছবিতে নানা ধরণের ব্যঙ্গাত্মক কমেন্ট করেছেন। এক নেটিজেন ব্যঙ্গ করে লিখেছেন, “ব্যস, জীবনে আর দেখার কিছুই বাকি নেই।” অন্য আরেক নেটিজেন লিখছেন, “পিকে ছবিতে হিন্দু দেবদেবীদের নিয়ে মশকরা করেছিল কিন্তু এখন মানছে। এ কেমন দ্বিচারিতা?”

Related Articles

Back to top button